Subscribe For Free Updates!

We'll not spam mate! We promise.

Monday, February 8, 2016

→বিটকয়েন আয়ের A2Z Tutorial

র্তমানে ১ বিটকয়েন সমান ৩৭৭.৭ ডলার বা ৩০১৭৭টাকা ।আর ১০কোটি সাতোশি ১বিটকয়েন কি বিশ্বাস হচ্ছে না? Google থেকে দেখে নিন। তাহলে আর দেরি কেন? চলুন শুরু করি বিটকয়েন আয় করা।বিটকয়েন কামানোর জন্য আপনার একটি ওয়ালেট দরকার। এই ওয়ালেটে আপনার Bitcoin জমা হবে, অর্থাৎ Payza এর মত। ওয়ালেট খুলতে Sign up করুন join 
তারপর ইমেইল verify কনফার্ম করুন তারপর আপনি coinbase wallet এ login করুন। তারপর Account Option এ যান, এখানে একটি বিটকয়েন অ্যাড্রেস(BTC Wallet Address পাবেন।ওইটি দিয়ে বিটকয়েন লেনদেন করতে পারবেন।Android মোবাইলের জন্য Coinbase software আছে play store থেকে ডাউনলোড করতে পারেন অথবা আমার কাছ থেকে নিতে পারেন। ওয়ালেট তৈরি করা তো হল। এবার Earn শুরু করি। বিটকয়েন আয় করার জন্য অনেক সাইট আছে, আপনি যদি ২০ টি সাইটে কাজ করেন তাহলে Refferal ছাড়াই ১ মাসে ১ বিটকয়েন অায় করতে পারবেন। →বিটকয়েন আয় করার Popular ২ টি সাইট।
প্রথমে এই লিঙ্কে → Sign Up করেন।
Bitcoin Address এর জায়গায় যে ওয়ালেট তৈরী করেছেন এটা দিবেন। এই সাইটে প্রতি ঘন্টায় ৫০০ সাতোশি আয় করতে পারবেন,১০০০০সাতোশি হলে Payout করতে পারবেন।রবিবারে Payment দেয়। এছাড়া weekly লটারী আছে এবং multiplay BTC(জুয়াখেলা)রেফারাল তো আছেই। → প্রতি ঘন্টায় ১২ হাজার সাতোশি আয় করতে পারবেন, সাইটে ডুকলেই বাকি কাজগুলো বুঝবেন।

>> একই রকম কিছু সাইট...
Bitcoin Faucet Without Captcha | Collect Bitcoins Every 1 Minute
→পেআউট ঃ বিটকয়েনর ডলার আপনার মোবাইলে রিচার্জ করতে পারবেন,এই সাইট থেকে বিট রিফিল  ।
এছাড়া Payza তে withdraw করবেন কিভাবে তা next Post এ বলা হবে।
 →নোটঃআমার Refferal use করেন যেকোনো সহযোগিতা পাবেন এবং আরো বিটকয়েন সাইটের জন্য আমার সাথে যোগাযোগ করতে পারেন।

Please Give Us Your 1 Minute In Sharing This Post!
SOCIALIZE IT →
FOLLOW US →
SHARE IT →
Powered By: BloggerYard.Com

0 comments:

Post a Comment