Tuesday, May 3, 2016

একটি অসাধারন বিটকয়েন আর্নিং এপ,যা দিয়ে আপনার মোবাইল রিচার্জ ও করতে পারবেন।


সবাই কেমন আছেন,আসা করি ভালো। বেশি কথা বলবোনা এপটি ডাউনলোড করে নিন। তারপর আপনার ইমেল এবং ইউজারনেম দিয়ে রেজিস্ট্রেসন করুন। কাজ শেষ।

এখন কথা হলো কিভাবে প্রচুরপরিমান ইঙ্কাম করবেন।

এই এপে অনেক অপ্সন আছে ইঙ্কাম করার। এপ ইন্সটোল হলে রেজিস্ট্রেসন তার পর এই ইনভাইট 5ARQAA2 কোড বসান দেখুন রেফার  লিখা আছে ওখানে ক্লিক করুন,  তাহলে আপনি পাবেন  ১০০ এবং আমি পাব ১০০ point।এপ ইন্সটল দেয়ার কারনে পাবেন আরও ৬০পয়েন্ট এছাড়াও ছোট ছোট এপ ডাইনলোড করে ৯০অথবা ৬০ এই রকম ভাবে পেতে থাকবেন। ভুল হলে পয়েন্ট পাবেন না, নিচের ছবি দেখুন।

আসুন একনজরে এপটির বিষয়ে জেনে নেই:
♦প্রতিদিন অ্যাপে একবার ঢুকলে পাবেন ৩০পয়েন্ট।
♦যে কোনো অ্যাপ ডাউনলোড করলে পাবেন ৮০-২৬০ পয়েন্ট।
♦ রেফারেল এ ১০%। 1000 point = 1$ BTC, যা আপনি মাএ৩ দিনে ১$ আয় করতে পারবেন,রেফারেল কোড 5ARQAA2 ব্যাবহার করবেন,তাহলে দুজনেই ৫০-৫০০+ পয়েন্ট পাবো।
রেফারেল কোড ব্যবহার করবেন Refarel অপশনে গিয়ে।Enter Referral Code এ ক্লিক করে 5ARQAA2 বসাবেন তারপর > SUBMIT এ ক্লিক করবেন।

এবার আসুন কিছু Screenshot দেখে নেয়া যাক:






রিচার্জ করতে এইখানে ক্লিক করুন।

আরেকটা কথা বলি, যখন আপনি অফারে যাবেন তখন এপ ইন্সটোল করে ৩০সেকেন্ড ওপেন রাখবেন,আবার রিটার্ন এপে ফিরে আসবেন point বেলেন্স এ জমা হবে,যদি বেলেন্স জমা না হয়, তাহলে যেখানে পয়েন্ট জমা হয় ঐখানে ক্লিক করুনন, দেখবেন পেন্ডিং লিখা আছে সেখানে ক্লিক করুন ওপেন এপ এ আবার ক্লিক করুন ৩০ছেকেন্ড ওপেন রাখুন। এইবার ফিরে যান এপে দেখুন পয়েন্ট জমা হয়ে গেছে।আর প্রতি দিনের রিও্যারড ত আছেই ৫০ বা তার উপরে।



















1 comment: